Inqilab Logo

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর চাচির মৃত্যু বার্ষিকীতে কোটালীপাড়া আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

কোটালীপাড়া(গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৪:৪১ পিএম

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও শেখ হেলাল উদ্দিন, শেখ সালাউদ্দিন জুয়েল এম পির মাতা শেখ রিজিয়া নাসেরের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগ। বুধবার বেলা ১২ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে, অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ সভাপতি এস এম হুমায়ুন কবির, মুজিবুর রহমান হাওলাদার, নাদের আলী মিয়া, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, সাবেক মেয়র অহিদুল ইসলাম হাজরা, খুলনা মহানগর আওয়ামীলীগের শিল্প ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন খানঁ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাজঁ বুলবুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম রুনী, সহ প্রচার সম্পাদক শেখ মোঃ টুটুল, ইউপি চেয়ারম্যান রাফেজা বেগম, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামণা করে দোয়া পাঠ করেন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মোঃ ইলিয়াছুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ