Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে আ.লীগের বর্ধিত সভা পন্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৪:৩৪ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদের কর্মী সমর্থকদের মধ্যে হট্রোগোল ও হাতাহাতির ঘটনায় পন্ড হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টারদিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এঘটনা ঘটে।

জানা যায়, আগামী ৭ নভেম্বর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সফল করতে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আহবান করা হয়। শনিবার সকাল সাড়ে ১১ টা থেকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সভা চলছিল । দুপুর সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির উপজেলা পরিষদ চত্বর হতে তার কর্মী সমর্থকদের নিয়ে মিছিল সহকারে বর্ধিত সভায় যোগদান করতে যান। এ সময়ে জেলা থেকে আসা কয়েকজন নেতৃবৃন্দও বর্ধিত সভাস্থলে আসেন। দলীয় কার্যালয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত হওয়ায় আসন নিয়ে হট্টগোল ও হাতাহাতির সৃষ্টি হয়। এ পরিস্থিতিতে উপস্থিত জেলা নেতৃবৃন্দ বর্ধিতসভা স্থগিত ঘোষনা করেন। আরো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ দুপক্ষকে দলীয় কার্যালয় থেকে সরিয়ে নিয়ন্ত্রন গ্রহন করেন। সংসদ সদস্য তার কর্মী সমর্থকদের নিয়ে মিছিলসহকারে উপজেলা পরিষদ চত্বরে এসে সমাবেশ করেন। অপর দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ তার কর্মী সমর্থকদের নিয়ে তার বাসার সামনে সমাবেশ করেন। এঘটনায় ভূঞাপুরে আওয়ামীলীগের দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ বলেন, টাঙ্গাইল জেলা ্আওয়ামীলীগের সম্মেলন সফল করতে বর্ধিতসভা করছিলাম এসময় এমপি ছোট মনির সাহেবের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ৬ জনকে আহত করেছে।
টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির অভিযোগ অস্বীকার করে বলেন, আমার সাথে উপজেলা আওয়ামীলীগ সভাপতির কোন দ্বন্দ্ব নেই। বর্ধিতসভায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে বাহিরে কর্মীদের মধ্যে সামান্য হট্টোগোল হয়েছে।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, বর্ধিতসভাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সভাস্থলে উপস্থিত হয়। এসময় উভয় গ্রুপের লোকজন চলে যায়। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ