Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডোমারে চুরি হওয়া ডিস লাইনের তারসহ আটক ১

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৩:৫৪ পিএম

নীলফামারীর ডোমারে বিপুল পরিমানে চুরি হওয়া ডিস লাইনের তার সহ নবীন কুমার রায় (৩৭) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহষ্পতিবার (১ডিসেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ডোমার থানা এসআই কাওছার আলী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হরিণচড়া ইউনিয়নের হংসরাজ এলাকায় অভিযান চালায়। অভিযানকালে হংসরাজ বাবুপাড়া এলাকার মৃত রাজেন্দ্রনাথ রায়ের ছেলে নবীন কুমার রায়কে নিজ বসতবাড়ী হতে চুরি হওয়া ডিস লাইনের তার উদ্ধারসহ নবীনকে আটক করে। বৃহষ্পতিবার রাতেই চিকনমাটি পানাতিপাড়ার মৃত সাদিকুল ইসলামের ছেলে ডিস ব্যবসায়ী বদরুল হক বাদী হয়ে গোডাইন পাড়ার মানিক মিয়া ও নবীন কুমারকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হরিনচড়ার ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, তার চুরির ঘটনা শুনেছি। তবে নবীন কুমার এর নামে ইতিপূর্বে খারাপ কোনো ঘটনার সাথে জড়িত থাকতে দেখিনি।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাহমুদ উন নবী ডিস লাইনের তার উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক নবীন কুমারকে বৃহষ্পতিবার দুপুরে আদালতে মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ