Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা, আটক -২

ইন্দুরকানী(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১২:৫৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্রীকে একাধিকবার ধর্ষণ অতঃপর ভিডিও চিত্র ধারণের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা,আটক -২ । অভিযোগের দুইদিন পর বৃহস্পতিবার রাতে ইন্দুরকানী থানায় মামলা রেকর্ড করা হয়েছে । মামলা সুত্রে জানা যায়, স্কুল ছাত্রী পিতা মনোজ মন্ডল বাদী হয়ে একই গ্রামের রাম ব্যাপারীর ছেলে হৃদয় ব্যাপারী ও তার সহযোগী ভগ্নিপতি সুব্রত সরকার এবং বোন শিখা রানী সহ তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

স্কুল ছাত্রী পিতা জানান,আমার মেয়েকে হৃদয় ব্যাপরী প্রেমের প্রলোভনে তার ভগ্নিপতির বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করে আমার মেয়ের নামে একাউন্ট খুলে সেখানে তার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। ইন্দুরকানী থানায় লিখিত অভিযোগ দেয়ায় দুই দিন পরে বৃহস্পতিবার রাতে মামলা রেকর্ড করেন থানা পুলিশ ।

ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, উক্ত ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার ভিত্তিতে প্রধান আসামী হৃদয় ব্যাপারি ও বোন শিখা রানীকে আটক করা হয়েছে । বাকী আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ