Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিসেম্বরে ঢাকায় দেশসেরা ব্যান্ড নিয়ে কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১১:২৮ এএম

ডিসেম্বরে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা) এর কনসার্ট। ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ নামে ব্যান্ড ভক্তদের তুমুল আগ্রহের এ কনসার্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিসেম্বরের ২ তারিখে। রাজধানীর আর্মি স্টেডিয়ামে হবে এ আয়োজন। মঞ্চে উঠবে ১৬টি ব্যান্ড। বামবার দাবি, এটিই হতে যাচ্ছে বছরের সবচেয়ে বড় কনসার্ট।

আসন্ন এই কনসার্ট নিয়ে প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন বলেন, বাংলা ব্যান্ড গানের প্রসার নিয়ে ভাবতেন কিংবদন্তী আইয়ুব বাচ্চু। তার দেখা স্বপ্নের সাথে ছিলো চ্যানেল আই। এবার সেই স্বপ্নকে আরও বড় পরিসরে পৌঁছে দিতে আমাদের সাথে যুক্ত হলো বামবা। আমরা তাদের এমন প্রয়াসকে সাধুবাদ জানাই। আগের প্রতিটি আয়োজন চ্যানেল আই প্রাঙ্গণে হলেও প্রথমবারের মতো এবারের উৎসবটি আমরা করতে যাচ্ছি আর্মি স্টেডিয়ামে। এই উৎসবে দেশ সেরা ১৬টি ব্যান্ড অংশ নিচ্ছে।

জানা গেছে, কনসার্টে অংশ নেবে নগরবাউল জেমস, মাইলস্, ওয়ারফেইজ, শিরোনামহীন, অর্থহীন, আর্টসেল, সোলস্, ফিডব্যাক, রেনেসাঁ, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, ভাইকিং, পেন্টাগন, ক্রিপটিক ফেইট, পাওয়ারসার্জ।

ইজাজ খান স্বপন আরো বলেন, প্রতি বছর ডিসেম্বরের ১ তারিখে দেশজুড়ে পালিত হবে ‘ব্যান্ড মিউজিক ডে’ এবং ডিসেম্বরের প্রথম শুক্রবার অনুষ্ঠিত হবে ‘বামবা চ্যানেল আই ব্যান্ড মিউজিক কনসার্ট’। “উল্লাসে, উচ্ছ্বাসে, তারুণ্যে”- এরকম স্লোগানে এবছর ঢাকায় কনসার্ট অনুষ্ঠিত হবে ২ ডিসেম্বর (শুক্রবার)।

আয়োজকরা জানান, ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দেশের সবচেয়ে বড় কনসার্ট উপভোগ করতে প্রবেশে মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। আগ্রহীরা www.getsetrock.com এর ওয়েব সাইটে লগ-ইন করে টিকেট সংগ্রহ করতে পারবেন। ২ ডিসেম্বর দুপুর ১২টায় আর্মি স্টেডিয়ামের গেট ওপেন হবে। দুপুর সোয়া ২টায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে কনসার্ট। চ্যানেল আইয়ের সাথে যৌথভাবে অনুষ্ঠানটি পরিচালনা করবে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনসার্ট

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ