Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্মি স্টেডিয়ামে ‘কোক স্টুডিও বাংলা’ কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১০:২৯ এএম

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। নতুন সংগীতায়োজনে জনপ্রিয় বাংলা গানগুলো প্রকাশ করে এরই মধ্যে সাড়া ফেলেছে অনলাইন এই প্ল্যাটফর্মটি। এতদিন ‘কোক স্টুডিও বাংলা’র প্রকাশ হওয়া প্রতিটি গান ধারণ করা হয়েছিল স্টুডিওর ভেতরে। এবার সেই গানগুলো দর্শকের সামনে সরাসরি গেয়ে শোনাবেন শিল্পীরা। বৃহস্পতিবার (৯ জুন) এক কনসার্টের আয়োজন করেছে কোকা-কোলা বাংলাদেশ।

আয়োজকরা জানিয়েছেন, বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ট্রফি ট্যুরের অংশ উপলক্ষে চলতি বছরের সবচেয়ে বড় ও তারকা সমৃদ্ধ কনসার্টটি বসতে যাচ্ছে রাজধানীর আর্মি স্টেডিয়ামে। ৯ জুন বিকেল ৪টা থেকে ‘কোক স্টুডিও বাংলা’ শিরোনামে কনসার্টটি চলবে রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত।

জানা গেছে, বিশাল এই কনসার্ট মাতাবেন কিংবদন্তি ব্যান্ড তারকা জেমস। এছাড়াও থাকছেন সংগীত জগতের আরও কয়েকজন তারকা। যেমন ফোক সম্রাজ্ঞী মমতাজ, ব্যান্ড তারকা মিজান, দুই বাংলাজয়ী শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখ। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট। এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

কনসার্টটিতে অংশ নিতে করতে হবে রেজিস্ট্রেশন। এজন্য ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা এক লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে। নিবন্ধনের পর অনলাইনেই পাওয়া যাবে কনসার্টে প্রবেশের পাস। বাড়তি আর কোনো টাকা দিতে হবে না।

উল্লেখ্য, ‘কোক স্টুডিও বাংলা’ বাংলা গানে নিয়ে এসেছে নতুন স্বাদ। এ পর্যন্ত কোক স্টুডিও ‘কোক স্টুডিও বাংলা’য় প্রকাশ হয়েছে পাঁচটি গান। এগুলো হলো- ‘নাসেক নাসেক’, ‘প্রার্থনা’, ‘বুলবুলি’, ‘ভবের পাগল’ ও ‘চিলতে রো”। এরই মধ্যে অনিমেষ রায় আর রিপনের মতো প্রতিভাবান শিল্পীর দেখা পাওয়া গেছে এই প্ল্যাটফর্মের হাত ধরে।



 

Show all comments
  • Md Mithun ৯ জুন, ২০২২, ৯:১৮ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply
  • Md Mithun ৯ জুন, ২০২২, ৯:২৪ পিএম says : 0
    Arlie
    Total Reply(0) Reply
  • Md Mithun ৯ জুন, ২০২২, ৯:২১ পিএম says : 0
    Arlie
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনসার্ট

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ