Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মস্কোতে বিজয়োৎসব, রেড স্কয়ারে জমকালো পপ কনসার্ট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১:০৬ পিএম

মস্কোর রেড স্কয়ারে পপ কনসার্টের আয়োজন করে রাশিয়া। লুহানস্ক, দোনেৎস্ক, জাপোরিঝিয়া, খেরসন বিজয় ঘোষণার পর করা হয়, জমকালো এই আয়োজন। খবর এপির।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মস্কোর বিখ্যাত রেড স্কয়ারে উদযাপন করা হয় উৎসবটি। পুতিন ছাড়াও অনুষ্ঠানে বক্তৃতা দিয়েছেন, সদ্য যুক্ত হওয়া ইউক্রেনীয় অঞ্চলগুলির প্রধানেরা। বিশাল ভিডিও স্ক্রিন ও বিলবোর্ডে লেখা ছিলো “দোনেৎস্ক, লুহানস্ক, জাপোরিঝিয়া, খেরসন এখন রাশিয়া” এবং “চিরকাল একসাথে থাকাই জনগণের পছন্দ”।


পুতিনের দৃষ্টিতে এটি উদ্দীপনাপূর্ণ দেশাত্মবোধক কনসার্ট। এতে যোগ দেয় হাজার হাজার রুশ নাগরিক। ছিলো নানান চোখ ধাঁধানো নাচ গানের আয়োজন। এর আগে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্রেনের অধিকৃত এলাকায় গণভোট আয়োজনের পর সংযুক্তির ঘোষণা দেন।



 

Show all comments
  • jack ১ অক্টোবর, ২০২২, ১:১১ পিএম says : 0
    আল্লাহর গজব পড়বে ওদের উপরে একটা স্বাধীন দেশে পরাধীন করে দিলে যে রকম আমেরিকা-আফগানিস্তান লিবিয়া ইরাক ধ্বংস করেছে প্যালেস্তাইন ভূখণ্ড জারজ ইসরাইল কে প্রতিষ্ঠা করেছে প্রতিদিন যারা মুসলমানদেরকে হত্যা করছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পপ কনসার্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ