Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার রাজধানীতে এক মঞ্চে দেশের জনপ্রিয় তিন ব্যান্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১১:২৬ এএম

নগর বাউল, অর্থহীন ও আর্টসেল—দেশের জনপ্রিয় এই তিন ব্যান্ড নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ নেই। আর যদি তাদের একই মঞ্চে দেখা যায়, তাহলে তো কথাই নেই! এ অসাধারণ ঘটনা এবার ঘটতে যাচ্ছে হেডব্যঙ্গার্স প্যারাডাইজের মঞ্চে। চট্টগ্রামের পর এবার রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে হেডব্যঙ্গার্স প্যারাডাইজ কনসার্টের দ্বিতীয় পর্ব। আয়োজন করেছে সিক্স বেইজ কমিউনিকেশনস।

তবে এবারের লাইনআপ চট্টগ্রামের থেকে কিছুটা আলাদা। লাইনআপে যুক্ত হয়েছে ইন্ডাস্ট্রির আরও বড় বড় নাম। আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছে, এবারের কনসার্টের শো-স্টপার নগর বাউল। এ ছাড়া মঞ্চ মাতাবে অর্থহীন, আর্টসেল, পাওয়ারসার্জ, মেকানিক্স, ট্রেইনরেক, স্যাভেজারি, প্লাজমিক নক ও অনকোর।

জানা গেছে, আগামী ১৬ সেপ্টেম্বর বসুন্ধরা আইসিসিবি হল-৪-এ বসবে এই জমকালো কনসার্ট। দর্শকদের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে—রেগুলার (৫৫০ টাকা) এবং ভিআইপি (১২৫০ টাকা)। ভিআইপি টিকিটের ক্রেতাদের জন্য টিকিটের পাশাপাশি থাকছে বিভিন্ন স্যুভেনির। টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রকের ওয়েবসাইট থেকে।

১৬ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ কনসার্ট। কনসার্টটিকে এ বছরের অন্যতম বড় আয়োজন হিসেবে দেখছেন সংগীতপ্রেমিরা। আয়োজক প্রতিষ্ঠান আশা করছে, আট হাজারের বেশি দর্শক এ কনসার্ট উপভোগ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কনসার্ট

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ