Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধানমন্ডিতে চুলার আগুনে দগ্ধ মাহফুজা মারা গেছেন

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ধানমন্ডির ফ্ল্যাটে চুলার আগুনে দগ্ধ মাহফুজা সুলতানা (৪০) মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ধানমন্ডির ৪ নম্বর রোডের ২৭ নম্বর হোল্ডিংস্থ ফ্ল্যাটের রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালানোর সময় দগ্ধ হন মাহফুজা সুলতানা। শীতের দিন ঘরের জানালা পুরোপুরি বন্ধ থাকায় চুলার লাইনের ছিদ্র থেকে গ্যাস জমে দুর্ঘটনা ঘটেছে বলে পরিবারের ধারণা।
মাহফুজার স্বামী মোশারফ হোসেন বলেন, তার বাসা মালিবাগ এলাকায়। দুই দিন আগে ধানমন্ডিতে স্ত্রীর বোনের বাসায় বেড়াতে যান। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মাহফুজা চারতলায় তার বোনের বাসার রান্না ঘরে গ্যাস লাইটার দিয়ে চুলা জ্বালাতে গেলে আগুন ধরে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল। ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শঙ্কর পাল বলেন, মাহফুজার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গিয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ