Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে মুরগির খামারে বেজি মারতে বানানো ফাঁদে মারা গেলেন নিজেই

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৭:৪৩ পিএম

মুরগির খামারে বেজির হাত থেকে মুরগিকে রক্ষা করতে খামারের চার পাশে ফাঁদ হিসেবে বিদ্যুৎসংযোগ দিয়ে রেখেছিলেন রানী শীল (৪৮)। নিজের তৈরি করা এ ফাঁদে অসতর্কতায় হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি।

ঘটনাটি আজ সোমবার (০৮ জলাই) সকাল ১১ টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে ঘটেছে। নিহত রানী শীল একই গ্রামের মৃত সমর চন্দ্রশীলের স্ত্রী।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রানী শীল তার নিজ বাড়িতে একটি মুরগির খামার করে সেখানে মুরগি পালত। সম্প্রতি এক এক করে ১২০টি মুরগি রাতের আঁধারে খামারে বেজি ঢুকে খেয়ে নিয়েছে। এ কারণে গতকাল রাতে খামারের চার পাশে বৈদ্যুতিক তারের সংযোগ দিয়ে রেখেছিলেন। পরে আজ সকাল ১১ টার দিকে রাণী শীল মুরগির খামারে গিয়ে মনের অজান্তে বৈদ্যুতিক তারে হাত দেন। এতে সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়।
ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শন ফারুক হোসেন জানান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের প্রাথমিক তদন্ত শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ দাহ করার অনুমতি দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ