Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাই সেনাজোন অস্ত্রসহ সন্ত্রাসী আটক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২২, ৩:৩৬ পিএম

রাঙামাটি কাপ্তাই সেনাজোন কর্তৃক বাঙ্গালহালিয়া সেনাক্যাম্প অভিযান চালিয়ে অস্ত্রসহ সন্ত্রাসী আটক। চন্দ্রঘোনা থানাধীন ০২নং রাইখালী ইউপিস্থ লেম্বুছড়ি পাড়ার সামনে থেকে বাঙালহালিয়ার সেনাবাহিনী অভিযান চালিয়ে পিসিজেএসএসের ১ জন সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করা হয়েছে। আটককৃত সন্ত্রাসীর নাম রনজিৎ কুমার তনচংগ্যা (৫৫) সে চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের চাকুয়া পাড়া গ্রামের চিক্তি কুমার তনচংগ্যার ছেলে।

সেনাবাহিনীর প্রেস সূত্রে জানা গেছে, কাপ্তাই অটল ৫৬ বেঙ্গলের জোন কমান্ডারের দিকনির্দেশনায় বাঙালহালিয়া ক্যাম্প কমান্ডার গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ( ১৬ নভেম্বর) রাত ১ টা ৩০ মিনিটে রাইখালীর ০২নং ওয়ার্ডস্থ লেম্বুছড়ি পাড়া হতে তাকে আটক করা হয়। এসময় আটক সন্ত্রাসীর কাছ থেকে একটি দেশীয় তৈরী পিস্তল ও ০৪ রাউন্ড কার্তুজ, সিম কার্ড, ২ টি, জাতীয় পরিচয় পত্র,কলেজ ব্যাগ, পাওয়ার ব্যাংক, ছুড়ি, মোবাইল চার্জার,বাটন মোবাইল তিনটি সহ আটক করা হয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, আটক আসামীর বিরুদ্ধে বৃহস্পতিবার নিয়মিত মামলা রুজু করা হয়েছে।আগামী কাল শুক্রবার রাঙামাটি জেল হাজতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ