Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাইনালে পাকিস্তান ও ইংল্যান্ডের শক্তিশালী একাদশ দেখুন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ১:৪৭ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি ইংল্যান্ড ও পাকিস্তান। বিশ্বকাপের শিরোপার লড়াইয়ে টস জিতে পাকিস্তানকে ফিল্ডিংয়ে পাঠিয়েছে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার।

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এই ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ দলপতি জস বাটলার। ফাইনালের মতো মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে একাদশ বদল করার ঝুঁকি নেয়নি কোনো দুলই। পাকিস্তান আর ইংল্যান্ড দুই দলই সেমিফাইনালজয়ী একাদশ ঠিক রেখেছে।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ফিল সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম কুরান, ক্রিস জর্ডান, ক্রিস ওকস, আদিল রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ