Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের জয় কেউ আটকাতে পারবে না’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৩:৫০ পিএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে ফাইনালে পা রাখে পাকিস্তান। রোববার (১৩ নভেম্বর) ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে তারা। পাকিস্তানের সাবেক তারকা অধিনায়ক ইনজামাম-উল-হক মনে করেন, ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা নিজেদের করে নিবে বাবর-রিজওয়ানরা। 

 

সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠার পর থেকেই শুভেচ্ছায় সিক্ত হচ্ছে পাকিস্তানি ক্রিকেটাররা। পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার, মোহাম্মদ হাফিজ, ইমরান নাজিররা ফাইনালে ওঠায় দলকে শুভেচ্ছা বার্তা জানান। এবার সেই দলে যোগ দিলেন পাকিস্তানের সাবেক তারকা ব্যাটার ইনজামাম-উল-হক।

বিশ্বকাপ ফাইনাল নিয়ে ইনজামাম বলেন, ‘পাকিস্তানকে এই মুহূর্তে অপ্রতিরোধ্য মনে হচ্ছে। টুর্নামেন্টে দলের বোলাররা ভালো করেছে। মিডল অর্ডার পারফর্ম করতে শুরু করেছে। ওপেনাররাও রান পেয়েছে। সবকিছুই ঠিক আছে মনে হচ্ছে। এখন সবটাই আমাদের পক্ষে। আমি মনে করি পাকিস্তানকে এখন জয় থেকে কেউ আটকাতে পারবে না।’

 

সেমিফাইনালে পাকিস্তান দলের জয়ের নায়ক বাবর আজমেরও প্রশংসা করেন ইনজামাম। তিনি বলেন, ‘বাবর হয়তো আগের ম্যাচগুলোতে রান পাচ্ছিল না। কিন্তু অধিনায়ক হিসেবে তাঁকে কৃতিত্ব দিতেই হবে। তিনি দলকে ভেঙে পড়তে দেননি। পরিসংখ্যান আপনাকে এই সব বলবে না, তবে এই দিকগুলোও গুরুত্বপূর্ণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ