Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা শিরোপা জিততেই মাঠে নামবো-বাটলার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:৪৭ পিএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে শিরোপা জয়ের লক্ষ্যে পাকিস্তানের বিপক্ষে আগামীকাল (১৩ নভেম্বর) মাঠে নামবে ইংল্যান্ড। শিরোপা নির্ধারণী ম্যাচে অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হতে চায় ইংলিশরাড। দলটির অধিনায়ক জস বাটলার জানান, ফাইনালে কঠিন চ্যালেঞ্জ হবে দুই দলেরই।

রোববার অস্ট্রেলিয়ার মেলবোর্নে দুপুর ২টায় টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড-পাকিস্তান। তার আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে শনিবার (১২ নভেম্বর) জস বাটলার জানান, ফাইনালে তার দল জয়ের লক্ষ্যেই মাঠে নামবে। তিনি বলেন, ‘আমি কঠিন চ্যালেঞ্জের প্রত্যাশা করছি, যেমনটা আমি আগেও বলেছিলাম। পাকিস্তান এমন একটি দল, যাদের বিপক্ষে সম্প্রতি আমরা অনেক খেলেছি। সর্বশেষ সিরিজে দারুণ কিছু ম্যাচে আমাদের মধ্যে হয়েছে। আমি নিশ্চিত, আগামীকালও এর ব্যতিক্রম হবে না।’


ফাইনালে ইংলিশদের প্রতিপক্ষ পাকিস্তান। পাকিস্তানের বিপক্ষে জয় যে সহজ হবে না সেটি জানেন বাটলারও। বিশেষ করে পাকিস্তানি পেস বোলারদের প্রশংসা করেন তিনি।

জস বাটলার বলেন, ‘পাকিস্তান দুর্দান্ত একটি দল। তাদের দুর্দান্ত সব ফাস্ট বোলার তৈরির ইতিহাস আছে। আমরা যে দলের বিরুদ্ধে খেলব, তাদেরও আলাদাভাবে দেখছি না। আমি নিশ্চিত, অনেক বছর পর যাদের বিরুদ্ধে আমরা খেলেছি তাদের কাউকে কাউকে পাকিস্তানের সেরা বোলার হিসেবে স্মরণ করা হবে। দলটি যে ফাইনালে, এর বড় একটি কারণ তারাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ