Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানের বোলিং তোপে ধুকছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৩:০৩ পিএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি পাকিস্তান ও নিউজিল্যান্ড। আজ বুধবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। টস জিতে ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ৫৯ রানে তিন উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড।

 

পাকিস্তানের বোলিং তোপে সাজঘরে ফিরেছেন ফিন অ্যালেন। শাহীন আফ্রিদীর বলে প্রথম ওভারের তৃতীয় বলে ৪ রানে এলবিডাব্লিউ। ডেভন কনওয়ে ২১ রানে রান আউট। ভয়ঙ্কর ব্যাটার গ্লেন ফিলিপস ৬ রান করে নহওয়াজের বলে।

 

সেমিফাইনালে টস জিতে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড।

 

 

পাকিস্তান একাদশ : মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন আফ্রিদি

 

 

নিউজিল্যান্ড একাদশ : ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ