Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেমিফাইনালের আগে কোহলির চোট,ভারতের কপালে ভাঁজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ২:১১ পিএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আজ বুধবার (৯ নভেম্বর) সিডনিতে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও নিউজিল্যান্ড। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবে ইংল্যান্ড ও ভারত। কিন্তু ইংলিশদের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে দুঃসংবাদ ভারতীয় শিবিরে।

অনুশীলনে চোট পেয়েছেন দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাটার। মঙ্গলবার অনুশীলনের চোট পান ভারত অধিনায়ক রোহিত শর্মাও।
জানা যায়, বুধবার অ্যাডিলেডে ম্যাচের আগের দিন অনুশীলন করতে গিয়ে চোট পান পাকিস্তানের বিপক্ষে জয়ের নায়ক বিরাট কোহলি। তবে শেষ খবর তার চোট গুরুতর নয়।


নেটে হর্ষল প্যাটেলের বিরুদ্ধে ব্যাট করছিলেন কোহলি। হঠাৎই একটি বল আচমকা লাফিয়ে তার কুঁচকিতে আঘাত হানে। এ সময় কোহলিকে সাময়িকভাবে যন্ত্রণায় কাতরাতে দেখা যায়। নেটের ধারে ব্যাটের উপর ভর দিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। তার পরেই হাত নাড়িয়ে ইঙ্গিতে বুঝিয়ে দেন তার কিছু হয়নি।


মঙ্গলবার রোহিতকে থ্রো ডাউন দিচ্ছিলেন এই রঘুই। সেই অনুশীলনের সময় রোহিতের হাতে বল লাগে। পুল মারতে গিয়ে ফস্কেছিলেন তিনি। বল এসে লাগে তার কব্জিতে। রোহিতেরও বেশ বড় চোট বলেই মনে করা হয়েছিল। অনুশীলন ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

রোহিতের ডান হাতে বরফ বেঁধে দেয়া হয়। তার মুখ দেখে মনে হচ্ছিল বেশ যন্ত্রণা করছে। অনুশীলনের জায়গায় পাশে একটি আইস বক্সের উপর বসেছিলেন তিনি। রোহিতের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন দলের মানসিক শক্তি বৃদ্ধির কোচ প্যাডি আপটন। বেশ কিছু ক্ষণ বিশ্রাম নেয়ার পর রোহিত আবার ব্যাটিং করতে আসেন। কিন্তু তখন তাকে শুধু রক্ষণাত্মক শট খেলতেই দেখা যায়। থ্রো ডাউন দিলেও খুব বেশি জোরে বল ছোড়া হচ্ছিল না রোহিতকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ