Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফাইনাল নিশ্চিতের ম্যাচে পাকিস্তান-নিউজিল্যান্ডের একাদশে যারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১:৫১ পিএম


অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি পাকিস্তান ও নিউজিল্যান্ড। বুধবার অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়।

সেমি-ফাইনালের প্রথম ম্যাচে আজ সিডনিতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। ফলে বোলিংয়ে নামবে বাবর আজমের পাকিস্তান। টস হারের পরেও বাবর আজম জানালেন, আমরাও আগে ব্যাট করতাম।

আমরা একটি দল হিসাবে আত্মবিশ্বাসী এবং আমরা গতি বহন করার চেষ্টা করব। তাদের মানসম্পন্ন খেলোয়াড় আছে, আমরা শান্ত থাকার চেষ্টা করব। আমরা এই খেলায় ফোকাস করার চেষ্টা করছি।

পাকিস্তান একাদশ : মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন আফ্রিদি

নিউজিল্যান্ড একাদশ : ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ইশ সোধি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ