Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপের সেমির আগে বাবরের কাছে যে আকুতি শহীদ আফ্রিদির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম

অস্ট্রেলিয়ায় চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল নিশ্চিত করলেও পাকিস্তান দলের অবস্থা মজবুত নয়! অনেকটা সৌভাগ্যক্রমে শেষ চারে উন্নিত হয়েছে বাবর আজমের দল। প্রথম দুটি ম্যাচ হেরে তো টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার দ্বারপ্রান্তে ছিল পাকিস্তান। শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে নেদারল্যান্ডস না হারিয়ে দিলে সেমির আশা ছাড়তে হতো পাকিস্তানকে। 

 

তারপর বিতর্কিত আম্পায়ারিংয়ের ম্যাচে বাংলাদেশকে হারিয়ে কোনোমতে সেমিফাইনাল নিশ্চিতকরে দলটি। যে কারণে সেমিতে উঠলেও পাকিস্তান দলের পারফরম্যান্সে খুশি নন দেশটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। ফলে বাবররা যেন শেষ চারের হাইভোল্টেজ ম্যাচগুলোতে কোনো ভুল না করে সেটিই আশা করছেন বুমবুম আফ্রিদি। 

 

সেমিফাইনালে পাকিস্তান মুখোমুখি হবে টুর্নামেন্টের সেরা দল কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের। তাই এই ম্যাচের আগেই অনুরোধের সুরে পাকিস্তান অধিনায়ককে বিশেষ পরামর্শ দিয়েছেন আফ্রিদি। তার পরামর্শ না মানলে পাকিস্তান দলের বড় ক্ষতি হতে পারে বলেও সতর্ক করে দিয়েছেন এ সাবেক অলরাউন্ডার।

 

শহীদ আফ্রিদি টুইটারে লিখেন, বাবর আজম, আমাদের ব্যাটিং অর্ডারের ওপরের দিকে আগুন ঝরাতে হবে। তাই একজন পাওয়ার হিটার দরকার। এ ব্যাপারটি হারিস বা শাদাবের মধ্যে পরিষ্কার দেখা যাচ্ছে। দয়া করে রিজওয়ানের সঙ্গে হারিসকে ইনিংস ওপেন করার সুযোগ দিন। এবং আপনি তিন নম্বরে খেলুন। ম্যাচ জেতার জন্য আপনাকে কঠোর হতে হবে এবং ভারসাম্যপূর্ণ ব্যাটিং লাইনআপের সঙ্গে নমনীয় হতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ