Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে ভারত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ২:৩৯ পিএম

জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামার আগেই ভারতের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে। নেদারল্যান্ডসের কাছে হারের কারণে দক্ষিণ আফ্রিকারস বিদায় নিশ্চিত হয়। অন্যদিকে পরের ম্যাচেই বাংলাদেশকে হারিয়ে পাকিস্তান সেমিফাইনাল নিশ্চিত করেছে। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে একেবারে নিশ্চিন্ত মনেই খেলতে নামতে পারছে ভারত।

তবে জিতলেই পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে সেমিতে যাবে ভারত। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড মাঠে জিম্বাবুয়ের টস করতে নেমে জিতলেন রোহিত শর্মা এবং টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ভারত এবং জিম্বাবুয়ের এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে গ্রুপ পর্বের খেলা।

ভারতীয় একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সুর্যকুমার যাদব, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি এবং আর্শদিপ সিং।

জিম্বাবুয়ে একাদশ: ওয়েসলি মাধবিরে, ক্রেইগ আরভিন (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, টনি মুনিয়ঙ্গা, রায়ান বার্ল, তেন্দাই চাতারা, রিচার্ড এনগারাভা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ