Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় এটিএম বুথ ভেঙে টাকা লুটের চেষ্টা, আটক ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংকের এটিএম বুথ ভেঙে টাকা লুটের চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের কোর্টরোড মোড়ে অবস্থিত ব্যাংক এশিয়ার বুথ থেকে তাকে আটক করা হয়। আশরাফ ইসলাম নামের ওই যুবক শহরতলীর পূর্ব নয়নপুর এলাকার আবুল ফয়েজ মিয়ার ছেলে। তিনি পেশায় ওষুধ ব্যবসায়ী। শহরের কলেজপাড়ায় নূর ফার্মেসী নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

আশরাফ জানান, তার দুই লাখ টাকা ঋণ আছে। তিনি সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না। তার বাবার নয়নপুরে তিনতলা বাড়ি এবং গ্রামে অনেক জমিজমা থাকলেও তাকে টাকা দিচ্ছিলেন না। তাই তিনি ২ লাখ টাকার জন্য বুথ ভাঙতে চেয়েছিলেন। এজন্য ১৪০ টাকা দিয়ে শহরের জগত বাজার থেকে ছুরি কিনে এনেছিলেন। তিনি ধারণা করেছিলেন, গার্ডকে ছুরি ধরলে গার্ড তাকে বুথের চাবি দিয়ে দিবেন। ব্যাংক এশিয়ায় সরজমিনে গিয়ে দেখা গেছে, সেখানে শাবল, স্প্রে রং, গ্লাবস, স্কচটেপ, চারটি লোহার রড় পেরেক, দুটি নতুন ব্যাগ ও একটি ছুরি পড়ে আছে।

ঘটনার সময় দায়িত্বরত নিরাপত্তাকর্মী সাইফ হোসেন জানান, ওই যুবক বুথে ঢুকার পর তিনি তাকে ক্যাপ এবং মাস্ক খুলে বুথ ব্যবহারের অনুরোধ করে বাইরে বের হয়ে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে তাকে গলায় ছুরি ধরে ফ্লোরে ফেলে হাত বাঁধতে চাইছিলেন। তার কাছে থাকা চাবি দিতে বলছিলেন। তখন সাইফ তার কাছে চাবি নেই বলে জানান। পরে তার অন্য সহকর্মী আসলে তিনি কৌশলে ছুরিটি ধরে ফেলেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়ায় এটিএম বুথ ভেঙে টাকা লুটের চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ