Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে বিএনপি নেতা সলিমুল্লাহ লাভলু হত্যা মামলার এক আসামী গ্রেপ্তার

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৮:০০ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক সলিমুল্লাহ লাভলু হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে আটকের কথা স্বীকার করেছেন থানার ওসি মো. মহিউদ্দিন।

গত ১ নভেম্বর দিনগত রাতে কে বা কাহারা সলিমুল্লাহ লাভলুকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরদিন ২ নভেম্বর ভোরে জাহাঙ্গীর আলম নামে এক ভ্যান চালক লাশ দেখে ডাকচিৎকার দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে গত ২ নভেম্বর নিহত সলিমুল্লাহ লাভলুর ভাই আহসান হাবীব বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৮-১০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার এজাহারভূক্ত আসামী মো. মাইনুদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়। আটককৃত মাইনুদ্দিন সলিমুল্লাহ লাভলুর ব্যবসায়িক অংশিদার
মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, মাইনুদ্দিন নামে এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ