Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইফতিখার ও শাদাবের ঝড়ে দ.আফ্রিকাকে ১৮৬ রানের টার্গেট দিল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৩:৫৯ পিএম | আপডেট : ৭:০০ পিএম, ৩ নভেম্বর, ২০২২

বিশ্বকাপে সেমির আশা বাঁচিয়ে রাখতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আজ জিততেই হবে বাবর আজমদের। এমন গুরুত্বপূর্ণ এই ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১৮৬ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান। বৃহস্পতিবার টস জিতে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৮৫ রান সংগ্রহ করে পাকিস্তান।

অবশ্য ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি পাকিস্তানে। দলীয় ৬.৩ ওভারে ৪৩ রানে ৪ উইকেট হারায় পাকবাহিনী। একে একে বিদায় নেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান ৪, বাবর আজম ৬ , মোহাম্মদ হারিস ২৮ ও শান মাসুদ ২ রান করে বিদায় নেন। এরপর মোহাম্মদ নওয়াজ ২৮ রান করে বিদায় রানে বিদায় নেন।

তবে দলের বিপদে এরপর ইফতিখার আহমেদ ও শাদাব খানকে সাথে নিয়ে ব্যাটিংয়ে ঝড় তোলেন। দুজনেই হাফসেঞ্চুরি তুলে নেন। শাদাব ২২ বলে ৩ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৫২ রান করে বিদায় নেন। এছাড়া ইফতিখার ৩৫ বলে তিন বাউন্ডারি ও দুটি ছক্কায় ৫১ রান করে বিদায় নেন। পাকিস্তানের আর কেউ সুবিধা করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ