Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৪ ওভারে ৫ উইকেটে পাকিস্তানের সংগ্রহ ১০৫

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৩:১৬ পিএম

বিশ্বকাপে সেমির আশা বাঁচিয়ে রাখতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে বাবর আজমের দল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৬.৩ ওভারে ৪৩ রানে ৪ উইকেট হারায় পাকিস্তান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৪ ওভারে ৫ উইকেটে ১০৫ রান।

ব্যাটিংয়ে নেমে ৬.৩ ওভারে ৪৩ রানে ৪ উইকেট হারায় পাকিস্তান। শেষ ব্যাটসম্যান হিসেবে মোহাম্মদ নওয়াজ ২৮ রান করে বিদায় নেন। ব্যর্থ হয়েছেন ওপেনার মোহাম্মদ রিজওয়ান ৪, বাবর আজম ৬ , মোহাম্মদ হারিস ২৮ ও শান মাসুদ ২ রান করে বিদায় নেন।

 

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রাইলি রুশো, এইডেন মার্করাম, হাইনরিখ ক্লাসেন, ট্রিস্তান স্টাবস, ওয়েইন পার্নেল, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি, আনরিখ নরকিয়া, তাবরেজ শামসি

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ