Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিটনের তান্ডবের পর বৃষ্টি হানা, বৃষ্টি না থামলে বাংলাদেশ ১৭ রানে জিতবে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে ভারতের দেয়া ১৭৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে লিটন দাসের তান্ডবের পর বৃষ্টির বাগড়া। বৃষ্টিতে খেলার বন্ধ হওয়ার আগে বাংলাদেশ ৭ ওভারে বিনা উইকেটে ৬৬। তবে বৃষ্টি আর না থামলে বাংলাদেশ বৃষ্টি আইনে ১৭ রানে জিতবে।

 

বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির বাগড়া। তবে এই বৃষ্টি হতে পারে বাংলাদেশের জন্য আশীর্বাদস্বরূপ। লিটন দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে ৭ ওভারে ৬৬ রান তোলা বাংলাদেশের সামনে জয়ের হাতছানি। ফের মাঠে খেলা না গড়ালে ম্যাচে জয় পাবে বাংলাদেশ।

 

 

অ্যাডিলেডে বাংলাদেশ-ভারত ম্যাচে হানা দিয়েছে বৃষ্টি। বাংলাদেশের ইনিংসের সপ্তম ওভারে নেমেছে বৃষ্টি। অবশ্য তার আগে লিটন দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশ সংগ্রহ করেছে ৬৬ রান। এমন অবস্থায় খেলা আর মাঠে না গড়ালে বৃষ্টি আইনে জয় পাবে বাংলাদেশ। কারণ ডিএল আইনে ১৭ রানে এগিয়ে আছে বাংলাদেশ।

 

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভারত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৪ রান সংগ্রহ করে। বিশ্বকাপের সেমিফাইনালের পথে এগিয়ে যেতে দুই দলেরই জয় প্রয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ