Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উৎসবে পদদলিত হয়ে গায়কের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১০:১৭ এএম

দক্ষিণ কোরিয়ায় হ্যালোইন উৎসব কেড়ে নিয়েছে দেড় শতাধিক মানুষের প্রাণ। দেশটির রাজধানী সিউলে হ্যালোইন উৎসবে যোগ দিয়ে পদদলিত হয়ে মৃত্যু হয়েছে মানুষগুলোর। নিহতদের মধ্যে রয়েছেন দেশটির তরুণ গায়ক ও অভিনেতা লি জি-হান। ২৪ বছর বয়সী লি জি-হানের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার এজেন্সি ৯৩৫ এন্টারটেইনমেন্ট।

এ প্রসঙ্গে ৯৩৫ এন্টারটেইনমেন্ট এক বিবৃতি দিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘লি জি-হান আমাদের মাঝে আর নেই, এটা বিশ্বাস করা যায় না! আমরা তার শোকসন্তপ্ত পরিবার, শুভাকাঙ্ক্ষীদের প্রতি সমবেদনা জানাই। লি সব সময় হাসিখুশি থাকতেন, মানুষের মধ্যে অনুপ্রেরণা ছড়িয়ে দিতেন। তিনি একজন আলোকিত মানুষ ছিলেন।’

একাধারে গায়ক ও অভিনেতা লি জি-হান দুই অঙ্গনেই আলোচিত ছিলেন। কোরিয়ার জনপ্রিয় ড্রামা সিরিজ ‘টুডে ওয়াজ অ্যানাদার নাম হুইন ডে’-তে অভিনয় করে তিনি অভিনেতা হিসেবে আলোচনায় আসেন।

সংগীতশিল্পী হিসেবে লি সবার নজরে আসেন কোরিয়ার একটি রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে। পরে একটি ব্যন্ডে যোগ দিয়েছিলেন তিনি। তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ কোরিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ