Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমতলীতে সাংবাদিকদের লাঞ্ছিত করার ঘটনায় আওয়ামীলীগ নেতৃবৃন্দের দুঃখ প্রকাশ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৬:৪৩ পিএম

বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগের সন্মেলনে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আওয়ামীলীগ নেতাদের হাতে সাংবাদিক লাঞ্ছিত হবার ঘটনায় আমতলী উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং আমতলীর ইউপি চেয়ারম্যানবৃন্দ দুঃখ ও ক্ষমা প্রার্থনা করেন। জেলা আওয়ামীলীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর নির্দেশে আজ(সোমবার) আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম,এ কাদের, সাধারন সম্পাদক আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও ইউপি মোতাহার মৃধা, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আমানউল্লাহ তালুকদার,

ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন মাসুম তালুকদার, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাদল খান, সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম মৃধাসহ আমতলী আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। আমতলী উপ-জেলা আওয়ামীলীগ সভাপতি সভাপতি এম,এ কাদের বলেন, বরগুনার সাংবাদিকরা সকল সময় পজিটিভ। তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। ৩০ অক্টোবর সন্মেলনে সাংবাদিকদেরকে লাঞ্ছিত করার ঘটনায় আমরা লজ্জ্বিত দুঃখিত।
পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, সাংবাদিকদের সাথে আমাদের কোন বিরোধ নেই। তাদেরকে লাঞ্ছিত করায় আমরা ক্ষমা প্রার্থী। ইউপি চেয়ারম্যান বাদল খান বলেন, সাংবাদিকদের উদ্দেশ্য কেউ হামলা করেনি, যেটা হয়েছে সেটা উদ্দেশ্য প্রণোদিত নয়। আমি এই আচরনের জন্য ক্ষমা প্রার্থী।
এসময় বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, প্রেসক্লাব সাধারন সম্পাদক এডভোকেট সোহেল হাফিজ, সাবেক সভাপতি মোঃ হাসানুর রহমান ঝন্টু, সাবেক সাধারন সম্পাদক আবু জাফর সালেহ, জাহাঙ্গীর কবীর মৃধা, ফেরদৌস খান ইমন, মুশফিক আরিফ, মালেক মিঠু, শাহ আলী, হিমাদ্রি শেখর কেশব দেবনাথ, স্বপন দাসসহ প্রেসক্লাব, প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরাম, টেলিভিশন সাংবাদিক ফোরাম, রিপোর্টার্স ইউনিটের প্রতিনিধিরা উপস্হিত ছিলেন।
সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের বাঁধা দেয়াটা দুঃখ জনক। বরগুনার কোন সাংবাদিককে পেশাগত দায়িত্ব পালনে বাঁধা দিলে আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকবো ইনশাল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুঃখ প্রকাশ

১০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ