Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সত্যিই বিরল রোগে আক্রান্ত সামান্থা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৯:৩৭ এএম

কিছুদিন আগেই খবর রটে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু অসুস্থ। এমনকি চিকিৎসার জন্য তাকে যুক্তরাষ্ট্রেও নেয়া হচ্ছে বলে শোনা যাচ্ছিলো। কিন্তু সামান্থার ঘনিষ্ঠজনেরা সেই খবর ভিত্তিহীন বা গুঞ্জন বলে উড়িয়ে দেন। তবে এবার সামান্থা নিজেই বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। সেপ্টেম্বরে সামান্থার শরীরে অটো ইমিউন কন্ডিশন ‘মাইওসিটিস’ ধরা পড়েছে। শনিবার (২৯ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, ‘যশোধরা’ ছবির ট্রেলার দেখে আপনারা যা প্রতিক্রিয়া দিয়েছেন তাতে আমি উচ্ছ্বসিত। আপনাদের সঙ্গে আমার যে ভালোবাসার সম্পর্ক, এটা তারই প্রতিফলন আর এটাই আমার জীবনের অনন্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে শক্তি যোগান দেয়। কিছু মাস আগেই আমার শরীরে একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়ে, যার নাম মায়োসাইটিস। সুস্থ হওয়ার পরই আমি এই খবর জানাব আশা করেছিলাম। কিন্তু আমি যতটা সময় ভেবেছিলাম, সুস্থ হতে তার থেকে একটু বেশি সময় লাগবে। ধীরে ধীরে আমি বুঝতে পারছি যে, আমাদের সবসময় শক্তিশালী থাকার দরকার নেই।

তিনি আরও বলেন, কখনও কখনও এই যে অসুবিধার সঙ্গে আমি লড়ছি, তারও দরকার আছে। চিকিৎসকেরা আত্মবিশ্বাসী যে আমি খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। শারীরিকভাবে ও মানসিকভাবে ভালোদিন, খারাপদিন পার করে এসেছি। যখন মনে হচ্ছিল যে আর একদিনও আমি এই পরিস্থিতি সহ্য করতে পারব না, সেই সময়ও পেরিয়ে গেছে। এখন প্রতিদিন মনে হয়, সুস্থ হওয়ার দিকে আরও এক কদম এগোলাম। এটাও পার হয়ে যাবে।

এদিকে গত ২৭ অক্টোবর প্রকাশ্যে এসেছে সামান্থা অভিনীত নতুন সিনেমা ‘যশোধা’র ট্রেলার। সামান্থার প্রথম ছবি হিসেবে এটি পুরো ভারতজুড়ে একসঙ্গে মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর । হরি-হরিশ পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ভারালক্ষ্মী শরৎকুমার, উন্নি মুকুন্দন, রাও রমেশ, মুরালি শর্মা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণী চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ