Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পুষ্পা’র সিক্যুয়েলে অভিনয় করবেন যিশু!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১১:১৭ এএম

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। ভারতীয় বাংলা সিনেমার গণ্ডি পেরিয়ে তাকে অভিনয় করতে দেখা গেছে বলিউডের হিন্দি সিনেমাতেও। তবে এবার তাকে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী সিনেমাতে। দক্ষিণী ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিক্যুয়েলে অভিনয় করতে দেখা যেতে পারে এই টালিউড তারকা যিশুকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই চরিত্রে অভিনয় করার প্রস্তাব শুরুতে পেয়েছিলেন বিজয় সেতুপতি। তবে বিজয় সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এ কারণে কপাল খুলে গেছে যিশুর। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেননি যিশু কিংবা নির্মাতা।

শোনা যাচ্ছে, ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার প্রথম পার্টেও অভিনয়ের কথা ছিল যিশুর। তবে সে সময় কোভিড পরিস্থিতির কারণেই দক্ষিণের সেই সুপারহিট সিনেমাতে অভিনয় করে ওঠা হয়নি তার।

তবে এবার ‘পুষ্পা’র সিক্যুয়েলে তার দেখা মিলবে। এই সিনেমার নাম ‘পুষ্পা: দ্য রুল’। ‘পুষ্পা’র এ সিক্যুয়েলের কাহিনি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। এ বিষয়ে পরিচালক সুকুমার এবং অভিনয়শিল্পী যিশুর পক্ষ থেকে এখনও কিছু জানা যায়নি। তবে প্রথম ছবির ধারাবাহিকতায় ‘পুষ্পা টু’তেও আল্লু অর্জুনের সঙ্গে দেখা যাবে রাশমিকা মান্দানা ও ফাহাদ ফাসিলকে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় আল্লু অর্জুন, রশ্মিকা মন্দানা ও ফাওয়াদ ফাসিল অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’। বিশ্বব্যাপী বক্স অফিস কাঁপিয়েছিল সিনেমাটি। সিনেমাটি দক্ষিণের বিভিন্ন ভাষার পাশপাশি হিন্দিতেও ডাবিং করা হয়। শুধুমাত্র হিন্দি ডাবিং সিনেমাটিই ১০০ কোটির বেশি ব্যবসা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণী চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ