Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার হলিউড সিনেমায় শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৪:০৭ পিএম

দক্ষিণী সিনেমায় দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করছেন শ্রুতি হাসান। পাশাপাশি বলিউডেও নিজের অবস্থান তৈরি করেছেন তিনি। এছাড়া এরইমধ্যে নিজের অভিনয় দ্যুতি ছড়িয়েছেন একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজেও। এবার নতুন সাফল্য নিজের ঝুলিতে জমা করতে যাচ্ছেন এই অভিনেত্রী। হলিউড সিনেমায় যুক্ত হলেন তিনি।

আন্তর্জাতিক সিনেমায় যুক্ত হতে পেরে দারুণ উচ্ছ্বসিত শ্রুতি। সম্প্রতি খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে শ্রুতি সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘দ্য আই সিনেমার অংশ হতে পেরে খুবই আনন্দিত। সত্যি এই দিনটির অপেক্ষায় ছিলাম। আমি বরাবরই ভিন্ন ভিন্ন গল্প বলতে পছন্দ করি। এই সিনেমাটির মাধ্যমেও ব্যতিক্রমী একটি গল্প বলবো।’

জানা গেছে, ‘দ্য আই’ শিরোনামের একটি সাইকোলজিক্যাল সিনেমায় দেখা মিলবে তার। নির্মাতা ডাফেন শোমন পরিচালিত এই সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন স্কটিশ অভিনেতা মার্ক রাওলে। যিনি ‘দ্য লাস্ট কিংডম’ ওয়েব সিরিজে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, ‘দ্য আই’ সিনেমাটিতে একজন বিধবা মহিলার চরিত্রে অভিনয় করবেন শ্রুতি। যিনি তার মৃত স্বামীকে ফিরে পেতে চায় এব ক্রমেই অন্ধকার জগতে প্রবেশ করে। আগামী মাসে গ্রিসের আথেন্স শহরে সিনেমাটির শুটিং শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণী চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ