Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ না পারলেও ভারতকে ১৭৯ রানে বেঁধে রাখল নেদারল্যান্ডস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৩:২৯ পিএম | আপডেট : ৯:৪৯ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

সকলে সিডনি ক্রিকেট গ্রাউন্ডেই দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ হজম করে ২০৫ রান। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে দারুণভাবে ভারতকে নিয়ন্ত্রণে রেখেছে নেদারল্যান্ডস। ভারতকে ১৭৯ রানের বেশি করতে দেয়নি ডাচরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করে বড় সংগ্রহ করেছে ভারত।


দলটির হয়ে এদিন রোহিত শর্মা ভালো শুরু এনে দেন। তবে লোকেশ রাহুল ৯ রানে ফিরে গেলে চাপে পড়ে ভারত। বিরাট কোহলিকে সঙ্গে নিয়ে সে চাপকেই এরপর জয় করেন রোহিত। তুলে নেন অর্ধশতকও। যদিও সে অর্ধশতকটা আরও বড় করতে পারেননি তিনি, ফিরে গেছেন ৫৩ রান করে।

রোহিতের বিদায়ের পর দলের দায়িত্ব নেন বিরাট কেহলি এবং সূর্যকুমার যাদব। দুজন মিলেই শুরু করেন ঝোড়ো ব্যাটিং। প্রথম ম্যাচের পর আজকের ম্যাচেও অর্ধশতকের দেখা পান কোহলি। শেষমেশ অপরাজিত থাকেন ৪৪ বলে ৬২ রান করে।

অন্য প্রান্তে সূর্যকুমার ছিলেন সবচেয়ে ভয়ঙ্কর রূপ নিয়ে। ৩ চার আর ২ ছক্কায় শেষ পর্যন্ত ২৫ বলে ৫১ করে অপরাজিত থাকেন এই ব্যাটার। তাতেই ভারত পায় ১৭৯ রানের পুঁজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ