Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিপুল পরিমাণ থ্রিপিস-অন্তর্বাসসহ আটক ৪ ভারতীয় নাগরিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৪:২৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিপুল পরিমাণ ভারতীয় থ্রিপিস, অন্তর্বাস ও মাদকদ্রব্যসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। আটকদের মধ্যে চারজন ভারতীয় নাগরিক। গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে আখাউড়ার ধরখার এলাকা থেকে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব। আটকরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতা শহরের নারকেলাঙ্গা এলাকার আমানত হুসাইন (৫২), আকিল আহমেদ (৪৫), মো. আদিল (২৫) ও মো. তৌসিফ আনসারি (২৮)। আটক বাংলাদেশি নাগরিকের নাম মো. স্বপন। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চান্দিয়ারা গ্রামের বাসিন্দা।জিজ্ঞাসাবাদে আটককৃতরা বলেন- তারা দীর্ঘদিন ধরে ভারত থেকে বিভিন্ন পন্থা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে থ্রিপিস, অন্তর্বাস, হুইস্কি ও বিয়ার জাতীয় মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে আসছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাবের একটি দল ধরখার এলাকায় অভিযান চালায়। এ সময় ওই পাঁচজনকে সাড়ে ৫ হাজার পিস ভারতীয় অন্তর্বাস ও ১২০ পিস থ্রিপিস, ৪ বোতল হুইস্কি, ২ বোতল বিয়ারসহ আটক করা হয়। এছাড়া তাদের কাছ থেকে চারটি ভারতীয় পাসপোর্টও জব্দ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ