Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে নববধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৩:০৭ পিএম

ঢাকার ধামরাইয়ে জুলেখা আক্তার (১৯) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রতিবেশীদের ধারণা জুলেখার স্বামীই তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। বর্তমানে স্বামী পলাতক রয়েছে।

আজ বুধবার (২৬ অক্টোবর) বেলা ১২ টার দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া বাজারে শামসুল হকের বাড়ি থেকে নববধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত জুলেখা আক্তার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বাস্তা আদর্শ গ্রামের সোনা মিয়ার মেয়ে।

নিহত জুলেখার স্বামী মোঃ মিরাজ হোসেন শেখ (২৩) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের মো. হান্নান শেখের ছেলে। এ দম্পতি কাওয়ালিপাড়া গ্রামের শামসুল হকের বাড়িতে ভাড়া থাকতো। জুলেখা একটি গার্মেন্টস এ চাকরি করতেন।

স্থানীয়রা জানান, জুলেখা আক্তার স্বামী মিরাজকে নিয়ে কাওয়ালী পাড়া বাজারে শামসুল হকের বাড়িতে দির্ঘদিন ধরে ভাড়া থাকতো। জুলেখা একটি গার্মেন্টস এ চাকরি করতো।

আজকে সকালের দিকে জুলেখার ঘরের দরজা বন্ধ ছিল। কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়রা দরজা খোলে দেখে কাথার ভিতরে জুলেখার লাশ মুড়ানো। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে স্বামী মিরাজ শেখ পলাতক রয়েছে। লাশের ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ