Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল নেদারল্যান্ডস

টি টোয়েন্টি বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৯:৪১ এএম | আপডেট : ১০:২০ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ দিয়ে মিশন শুরু করছে বাংলাদেশ। প্রথম ম্যাচে প্রতিপক্ষ নেদারল্যান্ডস। এই ম্যাচে টস ভাগ্যটা সঙ্গ দেয়নি বাংলাদেশকে। নেদারল্যান্ডস জিতেছে টসে। বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠানোর অনুমিত সিদ্ধান্তটাই নিয়েছে ডাচরা।

ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল ১০টায়।

একাদশে সৌম্যর সঙ্গে শান্তরই দেখা মিলছে নেদারল্যান্ডস ম্যাচে। দলে আরও পরিবর্তন আছে। ছন্দে না থাকা মুস্তাফিজুর রহমানকে একাদশে এনেছে বাংলাদেশ। তাকে নিয়ে তিন পেসার আছেন দলে, বাকি দুই পেসার হচ্ছেন তাসকিন আহমেদ আর হাসান মাহমুদ।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলী, নুরুল হাসান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিৎ সিং, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, টম কুপার, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), টিম প্রিঙ্গল, লোগান ভ্যান বিক, শারিজ আহমেদ, ফ্রেড ক্লাসেন, পল ভ্যান মিকারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ক্রিকেট

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ