Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবরের গোল্ডেন ডাকের পর রিজওয়ানকে হারল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ২:৪০ পিএম | আপডেট : ৯:৪৪ পিএম, ২৯ অক্টোবর, ২০২২

 

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের হাইভোল্টেজ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই বিশ্বসেরা ব্যাটারকে হারিয়েছে পাকিস্তান। ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলেই ক্যাপ্টেন বাবর আজমকে এলবিডব্লিউর ফাঁদে ফেরেন আর্শদিপ সিং। ইনিংসের চতুর্থ ওভারে বিশ্বসেরা রিজওয়ানকে ফিরিয়ে দেন এই পেসার।

দ্বিতীয় ওভারে আর্শদ্বীপ সিংয়ের করা ইনসুইংগার কিছু বুঝে ওঠার আগেই ফ্রন্টপ্যাডে এসে লাগে বাবরের। আম্পায়ার আউটের ইশারা করলে রিভিউয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক। কিন্তু তাতে উইকেট বাঁচাতে পারেনন ডানহাতি এ ওপেনার। গোল্ডেন ডাক নিয়েই ফিরতে হয়েছে সাজঘরে।

এরপর ইনিংসের চতুর্থ ওভারের শেষ বলে মোহাম্মদ রিজওয়ান আর্শদ্বীপ সিংয়ের বলে ক্যাট দিয়ে বিদায় নেন। ১২ বলে চার রান করেন তিনি। এ প্রতিবেদন খেলা পর্যন্ত ৬.২ ওভারে দুই উইকেটে পাকিস্তানের সংগ্রহ ৩২। শান মাসুদ ১৯ ও ইফতেখার ১০ রান নিয়ে অপরাজিত আছেন।

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হাইভোল্টেজ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বিদের লড়াইয়ে রোববার টস জিতে শুরুতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি-২০-বিশ্বকাপ

১৩ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ