Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশপুরে ৩২ পিচ স্বর্ণের বারসহ একজন আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৪:৫৬ পিএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ৩২ পিচ স্বর্ণের বারসহ ইমাম হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছে ৫৮ বিজিবি।

শনিবার সকালে যাদবপুর সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামের বিকে নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইমাম হোসেন যশোরের চৌগাছা এলাকার আব্দুল খালেকের ছেলে।
৫৮ বিজিবি মহেশপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যশোরের চৌগাছা এলাকা থেকে মোটর সাইকেল যোগে একটি স্বর্ণের বার ভারতে পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামে অবস্থায় নেয় বিজিবি। পরে সন্দেহ হলে বিদ্যালয়ের সামনে থেকে ৩২ পিচ স্বর্ণের বারসহ ইমাম হোসেনকে আটক করা হয়।
লেঃ কর্নেল শাহীন আজাদ বলেন, ইমাম হোসেন শুল্ক ফাঁকি দিয়ে আমদানীকৃত ৩২ টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার ওজন ৩ কেজি ৭’শ ১৯ গ্রাম। আনুমানিক মুল্যে ২ কোটি ৬৪ লাখ ৫’শ ৮৫ টাকা। এর আগেও ৫৮ বিজিবি কয়েকটি স্বর্ণের জব্দ করেছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। চোরাকারবারীরা যেন মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে কিছু পাচার করতে না পারে সে ব্যাপারে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ