Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দলকে আরও বেশী গণমুখী করতে হবে বঙ্গবীর কাদের সিদ্দিকী

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, দলের প্রতিটি নেতাকর্মীকে আরও বেশী সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষকে দলে ভেড়াতে হবে। দলকে গণমুখী করতে পারলে যে কোন নির্বাচনে দলের প্রার্থীর বিজয় সহজ হবে। কারণ জনগণই আমাদের মূল শক্তি।
রবিবার বিকেলে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ অডিটরিয়ামে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি গাজী জামাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হাসমত আলী নেতা ও সদস্য অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।
পরে সন্ধায় কন্ঠভোটে আমজাদ হোসেন সিকদারকে সভাপতি ও আরমান হোসেন তালুকদার তাপসকে সাধারণ সম্পাদক কওে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি ঘোষনা করা হয়।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরমান হোসেন তাপস জানান, আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংগঠনিক

২২ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ