Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাংশায় অস্ত্র-গুলি সহ ডাকাত আরিফ আটক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৫:৩৯ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন থেকে বৃহস্পতিবার রাতে একটি ওয়ান শুটারগান সহ আরিফ (২৩) নামের এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গ্রেফতার কৃত আরিফ চরমন্থী সন্ত্রাসী দলের একজন সক্রিয় সদস্য। সে বিভিন্ন এলাকায় ডাকাতির সাথে জড়িত বলে জানিয়েছেন পুলিশ।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান শুক্রবার বেলা ১২ টায় পাংশা থানা চত্বরে সাংবাদিকদের বলেন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালানো হয় উপজেলার সরিষা ইউপির বহলাডাঙ্গা দক্ষিনপাড়া গ্রামে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় রুকু বিশ্বাসের মেহগনী বাগানের পাশ থেকে সন্ত্রাসী আরিফ মিয়া (২৩) কে আটক করি। অপর এক সন্ত্রাসী পালিয়ে যায়।
এ সময় আরিফের কাছ থেকে একটি দেশিয় তৈরি ওয়ান শুটারগান ও এক রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করি। আরিফ বহলাডাঙ্গা গ্রামের মোঃ সিরাজ মিয়ার ছেলে। এ ঘটনায় আরিফের বিরুদ্ধে পাংশা মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। মামলা নং-১৫। এ দিকে বিভিন্ন সময় পাংশা মডেল থানা পুলিশ অভিযান অব্যহত রেখেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ