Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথম বিবাহবার্ষিকীতে আশরাফুলের সেঞ্চুরি

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিপিএলে স্পট ফিক্সিংয়ের অভিযোগে ৩ বছর ক্রিকেটের বাইরে কাটিয়ে আশরাফুল ফিরেছেন গত সেপ্টেম্বরে। জাতীয় ক্রিকেট লীগে খেলার মধ্য দিয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে প্রত্যাবর্তনটা তার তেমন সুখকর হয়নি। ঢাকা মেট্রোর এই ক্রিকেটার খুলনার বিপক্ষে এক ইনিংসে বোলিংয়ে ৪ উইকেট পেলেও সর্বশেষ ২টি প্রথম শ্রেণীর ম্যাচে তার ইনিংস ২টি ২ এবং ২৬। অবশেষে ব্যাটে ছন্দ খুঁজে পেয়েছেন আশরাফুল, গতকাল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫০ ওভারের ডে-নাইট ম্যচে আফিফ হোসেনদের বিপক্ষে ব্যাটিংয়ে ১১০ বলে খেলেছেন ১১৫ রানের ইনিংস।
হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এই সেঞ্চুরিতে দারুণ ভবিষ্যতের সম্ভাবনা দেখছেন আশরাফুলÑ ‘সাড়ে তিন বছর দেশের ক্রিকেটে নিষিদ্ধ ছিলাম। তবে যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে কিছু টুর্নামেন্টে বেশ ক’টি সেঞ্চুরি করেছি। তবে এই সেঞ্চুরির সঙ্গে ওইসব সেঞ্চুরির তুলনা হয় না। কারণ নিষেধাজ্ঞা কাটিয়ে এই প্রথম হোম অব ক্রিকেট শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম ম্যাচ খেলতে নামলাম এবং সেঞ্চুরি করলাম, তাও জাতীয় যুব দলের বিপক্ষে। খুবই ভালো লাগছে।’ জানেন, আশরাফুল সেঞ্চুরি করেছেন তার প্রথম বিবাহবার্ষিকীতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেঞ্চুরি

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ