Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় কোটি টাকার মাদক উদ্ধার আটক ৫

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৩:২৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার রাত নয়টার দিকে মঠবাড়িয়ার সার্কেল ও ডিবি (দক্ষিন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীমের নেতৃত্বে এক অভিযানে কোটি টাকার ইয়াবা, আইস ও গাঁজা উদ্ধার এবং ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। পৌর শহরের সুইচ গেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বসতঘর থেকে ২ হাজার ৫’শ পিস ইয়াবা ও নিষিদ্ধ মিথাইল আইস, সাড়ে ৪ কেজি গাঁজা এবং নগদ ৪৫ হাজার টাকাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মাদক ব্যবসায়ী রওন হাওলাদার (৬৫), স্ত্রী নূরজাহান বেগম (৬০), তার মেয়ে আসমা আক্তার (২৩), ছেলে আবুল বাসার (২৮) ও অটো চালক মো: মাহাবুব হাওলাদার (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ ইব্রাহিম জানান, গোপন সংবাদ পেয়ে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিন মিঠাখালী এলাকার সুইচগেট-সংলগ্ন রত্তন হাওলাদারের বসতঘরে অভিযান চালানো হয়। এসময় ডিবি পুলিশ বসতঘরে তল্লাশী করে একটি সুরঙ্গ থেকে ২’হাজার ৫০০ পিচ ইয়াবা, ১২ গ্রাম নিষিদ্ধ ক্রিস্টাল মিথাইল আইস ও সাড়ে চার কেজি গাঁজা, মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি এবং মাদক বিক্রির নগদ ৪৫ হাজার টাকা উদ্বার করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, আসামীদের বিভিন্ন সময়ে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। জামিনে বের হয়ে প্রতিবারই এরা মাদক ব্যবসায় লিপ্ত হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই জর্তিময় হাওলাদার বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসাশীদের বুধবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ