Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভোররাতে প্রাইভেটকার থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৬:৫৫ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় ভোররাতে রাস্তায় দাঁড়ানো একটি প্রাইভেট কার থেকে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ।
ডুমুরিয়া থানা পুলিশ জানায়, শনিবার ভোররাতে গুটুদিয়া ফুটবল মাঠ এলাকায় একটি প্রাইভেট কার দাঁড়ানো অবস্থায় ছিল। পুলিশ কাছে গেলে গাড়িটির ভিতরে এক যুবক ও যুবতীকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। প্রথমে তারা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিলেও জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা জানায়, ৪ মাস আগে তাদের ফেসবুকে পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মাঝেই এভাবে রাতে তারা ঘুরতে বের হয়। পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি চালক শোভন মন্ডলকেও আটক করে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কণি মিয়া জানান, আটক আব্দুল্লাহ আল মামুন (২৭) ডুমুরিয়ার চুকনগর এলাকার একটি মোটর সাইকেল শো রুমের মালিকের ছেলে। অন্যদিকে, তার প্রেমিকা নুসরাত জাহান শ্রাবণী (২২) খুলনা মহানগরীর সোনডাঙ্গা আবাসিক এলাকার বাসিন্দা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর শনিবার দুপুরে ওই দুইজন ও গাড়ি চালক শোভন মন্ডলকে আদালতে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ