Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম প্রেসক্লাবে নজিরবিহীন হামলার ঘটনা দেশে অপশক্তির অস্তিত্ব প্রমাণ করে

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : গত মঙ্গলবার ঐক্যবদ্ধ সনাতন সমাজের ব্যানারে মানববন্ধন থেকে চট্টগ্রাম প্রেসক্লাবে ভাঙচুর ও সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলা ভিন্ন খাতে প্রবাহিত করার প্রতিবাদে দায়ী পুলিশ কর্মকর্তাদের অপসারণের দাবিতে গতকাল (শনিবার) প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, প্রেসক্লাবের ইতিহাসে নজিরবিহীন এ হামলার ঘটনা দেশে অপশক্তির অস্তিত্ব প্রমাণ করে। তারা সন্ত্রাসী হামলায় দায়ের করা মামলা দু’টি দ্রæত বিচার আইনের আওতায় এনে সকল অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানিয়ে বলেন, হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত সাংবাদিকরা ঘরে ফিরে যাবে না।
সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্যের সঞ্চালনায় চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) যৌথ উদ্যোগে সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজের সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি কলিম সরওয়ার, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, সিইউজে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ