Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁয় সীমান্তে এক চোরাকারবারী আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৬:০০ পিএম

নওগাঁর পোরশা সীমান্তে ইয়াদুল ইসলাম (২৮) নামে এক গরু চোরকারবারিকে আটক করেছে বিজিবি সদস্যরা। শনিবার ভোর রাতে উপজেলার নিতপুর-ভারত সীমান্তের ২৩০ নং মেইন পিলারের কাছে তাকে আটক করে নিতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা। সে ইয়াদুল ইসলাম উপজেলার নিতপুর দিয়াড়াপাড়া গ্রামের তৌফিজুলের ছেলে।
বিজিবি-১৬ (নওগাঁ) ব্যাটলিয়নের আওয়াতাধীন নিতপুর ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার আলমগীর হোসেন জানান, শুক্রবার মধ্য রাতে নীতপুর বাংলাদেশী সীমান্ত পার হয়ে ৭ থেকে ৮ জন গোরু চোরাকারবারি অবৈধ্য ভাবে গোরু নিয়ে আসতে ভারতের মালদা জেলায় যায়। ভোর রাতে বিএসএফের টহলরত সদস্যরা ধাওয়া করলে ভারতের মধ্যে গোরু ছেড়ে দিয়ে সীমান্ত পেরিয়ে আবার তারা দেশে ফিরে আসতে শুরু করে। এ সময় অন্যরা পালিয়ে গেলেও ইয়াদুল ইসলামকে নিতপুর-ভারত সীমান্তের ২৩০ নং মেইন পিলারের কাছে টহলরত বিজিবি সদস্যরা আটক করেন।
পোরশা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল হক জানান, এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে থানায় মামলা দায়ের শেষে ইয়াদুল ইসলামকে হস্তান্তর করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ