Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহারাষ্ট্রে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৯:৩৪ এএম

ভারতের মহারাষ্ট্র রাজ্যে একটি যাত্রীবাহী বাসে আগুন লেগে অন্তত ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩৮ জন। আজ শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

কর্মকর্তারা বলেছেন, আজ ভোর ৫টার দিকে মহারাষ্ট্রের নাসিকের ঔরঙ্গাবাদ রোডে একটি ট্রাকে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়। আহত ব্যক্তিদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে।
ইতিমধ্যে এ দুর্ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, বাসটিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছে।
মহারাষ্ট্রের পুলিশ বলেছে, তারা এখনো নিহতের প্রকৃত জানেন না। এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে পুলিশ আশঙ্কা করছে।
ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, বাসটি বিলাসবহুল ছিল। বাসের ভেতর কতজন যাত্রী ছিল, তা এখনো জানা যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা করছেন হতাহতদের উদ্ধার করতে।
অপর এক গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মহারাষ্ট্রের আবাসিক ডেপুটি কালেক্টর ভাগবত ডইফোড দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়া জেলা কালেক্টর গঙ্গাথরন টি দুর্ঘটনাস্থলে ছুটে গেছেন।
টাইমস অব ইন্ডিয়া আরও জানিয়েছে, পুসাদ থেকে একটি বিলাসবহুল যাত্রীবাহী বাস মুম্বাইয়ের দিকে যাচ্ছিল। অন্য দিকে ধুলের দিক থেকে একটি ট্রাক আসছিল। নাসিক-ঔরঙ্গাবাদ রোডের হোটেল মিরচির কাছে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।
নাসিকের ফায়ার ব্রিগেড উদ্ধারকাজ চালাচ্ছে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ