Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ হয়ে বাবা ও ছেলে আহত

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৩:৪১ পিএম

ময়মনসিংহের ভালুকায় সিলিন্ডারের লিকেজ থেকে গ্যাস ছড়িয়ে পড়া ঘরে রান্না করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন। শনিবার সকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার কোর্টভবন এলাকায় অবস্থিত সুন্দরবন কোরিয়ার সার্ভিস অফিসের নিচ তলায় একটি রুমে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে গ্যাস ছড়িয়ে থাকা রুমে ভাড়াটিয়া আব্দুল মালেক রান্না করার জন্য আগুন ধরানোর চেষ্টাকালে মুহুর্তেই পুরো রুমে আগুন ছড়িয়ে পড়ে। এসময় আব্দুল মালেকের শরীরে আগুন লেগে গেলে তিনি ডাক চিৎকার শুরু করেন। পরে বাবাকে বাচাঁতে সামনে চা স্টল দোকানদার মালেকের ছেলে কাজল মিয়া দৌড়ে ঘরের ভিতরে বাবাকে উদ্ধার করতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন।
তাদের উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় প্রেরণ করা হচ্ছে বলে জানা গেছে।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনের অফিসার আল মামুন জানান, গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে ঘরে গ্যাস ছড়িয়ে পড়লে চুলায় আগুণ ধরাতে গিয়ে বাবা ও ছেলে অগ্নিদগ্ধ হন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ