Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেসক্লাব চত্বরে আগুন দিয়ে আত্মহত্যা চেষ্টা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

জাতীয় প্রেসক্লাব চত্বরে নিজের শরীরে আগুন দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। দগ্ধ অবস্থায় উদ্ধার করে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার বিকেল ৫টার দিকে প্রেসক্লাবের ব্যাডমিন্টন কোর্ট চত্বরে এ ঘটনা ঘটে। দগ্ধ ব্যক্তির নাম কাজী আনিছ (৪৫)। গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পান্টি গ্রামে। তিনি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক নেতা।

দগ্ধ আনিছকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া মোহাম্মদ আলী জানান, তার কাছ থেকে যতটুকু জানতে পেরেছি, হেনোলাক্স নামে একটি কোম্পানিকে তিনি ১ কোটি ২৬ লাখ টাকা দিয়েছিলেন। বারবার চেয়েও সেই টাকা তুলতে পারেননি। টাকা না পেয়েই তিনি আত্মহননের সিদ্ধান্ত নেন।

শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার বলেন, বিকালে প্রেসক্লাবের ভেতরে নিজের গায়ে আগুন দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার মুখ ও দুই হাত দগ্ধ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধের চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব চত্বরে আগুন দিয়ে আত্মহত্যা চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ