Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে গৃহবধুর মৃত্যুর ঘটনায় স্বামী আটক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৪:১১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে রোববার রাতে গৃহবধূ জ্যোতি আগারওয়ালের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে থানা পুলিশ। আটক ব্যক্তি সুমিত কুমার আগারওয়াল নিক্কি সৈয়দপুর উপজেলা হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি। তিনি সৈয়দপুরের সুনামধন্য দানবীর ও মুক্তিযুদ্ধের শহীদ তুলশীরাম আগারওয়ালার নাতি ও প্রখ্যাত শিল্পপতি সুশীল কুমার আগারওয়ালার বড় ছেলে।

এলকাবাসী জানায়, নিহত গৃহবধূ জ্যোতি আগারওয়ালতার উপড় পরিবারের সদস্যদেও নির্যাতনের বিবরণ তুলে ধরে এক সপ্তাহ আগে দুই পৃষ্ঠার একটি চিঠি লিখেন। এবং তা ছবি তুলে সৈয়দপুর হিন্দু কমিউনিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের কাছে ম্যাসেঞ্জারসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেয়। কিন্তু কেউই তার উপর পারিবারিক অত্যাচারের বিষয়ে সুরাহা করতে এগিয়ে না আসায় গত ১৫ সেপ্টেম্বর দিবাগত রাতে অস্বাভাবিক পরিমাণে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাৎক্ষণিক হাসপাতালে না নিয়ে পারিবারিকভাবে চিকিৎসা করতে থাকে নিক্কির ছোট ভাই অমিত কুমার আগারওয়ালার স্ত্রী ডা. অমৃতা কুমারী আগারওয়াল। কিন্তু অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার পরিস্থিতি বেগতিক হওয়ায় বাধ্য হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গত তিনদিন থেকে সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর সকালে মৃত্যু বরণ করেন।
দুই সন্তানের জননী নিহত গৃহবধূ জ্যোতি আগারওয়াল তার সুই সাইটনোটে স্বামী সুমিত কুমার আগরওয়াল নিক্কি, শ্বাশুড়ী উমা দেবী, দেবর অমিত কুমার ও জা ডা. অমৃতা কুমারীর বিরুদ্ধে তাকে দিঘর্দিন থেকে শারিরিক ও মানষিক নির্যাতনের অভিযোগ করেন।
এঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে থানা পুলিশ রোববার রাত ১১ টার দিকে নিহত গৃহবধূ জ্যোতি আগারওয়ালার স্বামী সুমিত কুমার আগারওয়াল নিক্কি আটক করে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে আটক সুমিত কুমার আগারওয়াল নিক্কিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পেরণ করা হয়েছে। (ছবি আছে)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ