Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, আটক-৩

বরকত উল্যাহ বুলুর ওপর হামালার প্রতিবাদ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৩ এএম

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলুর ওপর হামলা ও রত্তাক্ত করার প্রতিবাদে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা চৌমুহনীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। এসময় পুলিশ বিএনপির মিছিলে বাধা দেয় এবং মিছিল থেকে ৩ কর্মীকে আটক করে।

কনিবার দিবাগত রাতে চৌমুহনী পূর্ব বাজার থেকে বেগমগঞ্জ উপজেলা, চৌমুহনী পৌরসভা, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, চৌমুহনী এস এ কলেজ ছাত্রদলের ব্যানারে একটি মিছিল বের করে বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মফিজুর রহমান দিপুর নেতৃত্বে চৌমুহনী পূর্ব বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলের নেতাকর্মীরা। মিছিলটি কিছু দূর আসার পর তাতে বাধা দেয় পুলিশ। এসময় পুলিশ ব্যানরটি নিয়ে তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দিয়ে ঘটনাস্থল থেকে বিএনপির ৩ নেতাকর্মীকে আটক করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, বিএনপির নেতকর্মীরা মিছিল বের করে নাশকতা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে ৩জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ