Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৯ পিএম

খুলনায় প্রকাশ্য দিবালোকে ইয়াছিন আরাফাত (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে নগরীর ৩ নং কাশেম সড়কের নুর মোহাম্মাদের দোকানের সামনে ওই যুবকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত যুবক পেশায় একজন মাছ বিক্রেতা ছিলেন। তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে এবং নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সাথে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন। সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন। এসময় ১২/১৩ জনের একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ করে। কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্রদিয়ে বুকের ৩ স্থানে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়। আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, দুর্বৃত্তরা কি কারণে ইয়াছিন আরাফাতকে হত্যা করেছে তা তিনি জানা যায়নি। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ