Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জ ছাগল চুরি করতে এসে দুই যুবক আটক

পীরগঞ্জ ঠাকুরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৩ পিএম | আপডেট : ৫:৩৬ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২২

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছাগল চুরি করতে এসে রমজান ও সাগর নামে দুই যুবকে আটক করেছে এলাকাবাসী। সোমবার উপজেলার ভোমরাদহ ইউনিয়নের সেনুয়া এলাকা থেকে দেলোয়ার হোসেনের ছাগল চুরির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়।
আটককৃত যুবক একই উপজেলার ১নং ভোমরাদহ ইউনিয়নের সরদারপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে সাগর (২২) ও পিতা অজ্ঞাত পুত্র রমজান (২২) । প্রত্যক্ষদর্শীরা জানান, আটককৃত দুই চোর অটোরিক্সা যোগে দেলোয়ার হোসেনের ছাগল চুরি করতে এসে আটক হোন। স্থানীয় ইউপি সদস্য মাসুদ ঘটনান সত্যতা স্বীকার করে বলেন,দুই চোরকে আটক করা হয়েছে। বর্তমানে আটককৃত চোর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের কাছে জমা রয়েছে।
পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম মুঠোফোনে জানান এ বিষয়ে আমার জানা নেই,চোরদের আমার কাছে আনা হয়নি।
উল্লেখ্য আটককৃত সরদারপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে সাগর সহ ৩ জন অটোরিক্সা যোগে ছাগল চুরি করার সময় ২ নং কোষারানীগঞ্জ ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে ২০২০ সালের ৬ আগস্ট বৃহস্পতিবার স্থানীয়দের হাতে আটক হয়। পরে ওই ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা সহ স্থানীয় লোকজন শালিশ বৈঠকের মাধ্যমে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ