Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে ২২,৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়েল ১০ হাজার কেনাডিয়ান ডলার, ও ৮ বোতল বিদেশী মদ সহ আটক এক যাত্রী --

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৫ পিএম

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট টার্মিনাল এলাকা থেকে ২২,৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়েল ১০ হাজার কেনাডিয়ান ডলার, ও ৮ বোতল বিদেশী মদ সহ মো: আশিক মিয়া নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ।

আজ শনিবার দুপুরে গোপন সুত্রে খবর পেয়ে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ২২,৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়েল ১০ হাজার কেনাডিয়ান ডলার, ও ৮ বোতল বিদেশী মদ সহ মো: আশিক মিয়াকে আটক করে বিজিবি।

আটক মো: আশিক মিয়া শরিয়তপুর জেলার জাজিরা থানার মাস্টারকান্দি গ্রামের নুরুল হক মোল্লার ছেলে।

বিজিবি জানায়, আগে থেকে আমাদের কাছে গোপন খবর ছিল একজন আন্তর্জাতিক মুদ্রা পাচারকারী সদস্য বিপুল পরিমাণ মাার্কন ডলার নিয়ে দেশে প্রবেশ করছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিণালে অভিযান চালিয়ে বিপুল বৈদেশিক মুদ্রা সহ আশিক মিয়াকে আটক করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাহেদ মিনহাজ ছিদ্দিকি জানান, ভারত থেকে পাসপোর্টযোগে আসা এক যাত্রীকে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে ২২,৩০০ মার্কিন ডলার, ৭৫ হাজার সৌদি রিয়েল ১০ হাজার কেনাডিয়ান ডলার, ও ৮ বোতল বিদেশী মদ সহ মো: আশিক মিয়াকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ